Advertisement

গাজীপুরের ত্রাস ভাঙ্গারী মিলন গ্রেফতার জনমনে স্বস্তি

বৈষম্য বিরোধী ছাত্র-জনতার ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ ও গাজীপুরে ছাত্র আন্দোলনে নষ্যাৎ ও আওয়ামী এজেন্ডা বাস্তবায়ন করার লক্ষে গাজীপুর মহানগরের গাছা থানার বড়বাড়ি মসজিদের পূর্ব পাশে কয়েকশত সন্ত্রাসী সঙ্গে নিয়ে অস্ত্র- শস্ত্রে সজ্জিত হয়ে দাঙ্গা ও হত্যার উদ্দেশ্য গুলি করিয়া ছাত্র ও সাধারণ মানুষকে গুরুতর যখমের লক্ষে এলোপাতাড়ি গুলিবর্ষণ এবং হুকুম প্রদানের অপরাধে গাছা থানার ১৮(৯)২৪ ( তারিখ-২৩/০৯/২০২৪) নং মামলায় এজহার ভুক্ত ২১নং আসামী ফ্যাসিস্ট সরকারের চিহিৃত সন্ত্রাসী ও গাজীপুর মহানগরীরর ত্রাস, মানব পাচার ধর্ষন হত্যা অস্ত্র চাঁদাবাজি নারী ও শিশু নির্যাতন সহ একাধিক মামলার আসামী ভাঙ্গারী মিলন কে গ্রেফতার করেছে গাছা থানা পুলিশ। মামালা হওয়ার পর স্বৈরাচার সরকার পতনের পর মন্ত্রী এমপিদের মতো গা ঢাকা দিয়ে আত্নগোপনে ছিল শীর্ষ সন্ত্রাসী ভাঙ্গারী মিলন।

বিষয়টি নিশ্চিত করে ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, গাছা থানার অফিসা ইনচার্জ আলী রাশেদ এর নির্দেশনায় ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে উপ-পরিদর্শক মোঃ সুমন খান সহ একদল চৌকস পুলিশ সদস্যদের সমন্বয়ে ও অক্লান্ত পরিশ্রমে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে এগারটার দিকে গাছা থানা এলাকায় বোর্ড বাজার বড় মসজিদ রোড মেম্বার বাড়ী সংলগ্ন স্থান থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী হলেন গাজীপুর সিটি কর্পোরেশন ৩৫ নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সক্রিয় সদস্য ফরহাদুল ইসলাম মিলন ওরফে ভাঙ্গারী মিলন (৪০)।

গাছা থানার বিএনপির সাবেক সাধারন সম্পাদক ফারুক খান জানান, ভাঙ্গারী মিলন এলাকার শীর্ষ সন্ত্রাসী। এলাকার আতঙ্ক হিসেবে বিরাজ করতেছিলো। ভাঙ্গারি মিলনের নামে অনেক মামলা, জিডি, ও অভিযোগের অভাব নেই। উল্লিখিত মামলা সমুহের মধ্যে দুইটি অস্ত্র, দুইটি চাঁদাবাজি, মানব পাচার, মাদক, নারী ও শিশু নির্যাতন সহ মোট ১৫টি মামলাসহ একাধিক সাধারণ ডায়রী/অভিযোগ রয়েছে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ২৪ শে জুলাই দুপুর আনুমানিক তিনটায় স্থানীয় কাউন্সিলর মীর ওসমান গনি কাজল ও ভাঙ্গারি মিলনের নেতৃত্বে শতাধিক সন্ত্রাসী নিয়ে প্রত্যেকের হাতে থাকা রড, দাড়ালো দেশীয় অস্ত্র, আগ্নেয়াস্ত্রসহ আমাকে হত্যার উদ্দেশ্যে আমার বাড়িতে হামলা করে । আমাকে না পেয়ে আমার বাসায় দেশীয় অস্ত্রদিয়ে এলোপাতারি আক্রমন করে বাড়ীর লোহার গেইট ভেঙ্গে ফেলে বাসায় থাকা ভাড়াটিয়াদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করাসহ অনেক ক্ষয়ক্ষতি করেছে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মোঃ সুমন খান বলেন, একাধিক মামলাসহ চলমান ছাত্র-জনতার গণ-অভ্যূত্তানে ১৮(৯)২৪ নং মামলার এজহার নামীয় ২১ নং আসামী এলাকার চিহিৃত সন্ত্রাসী ভাঙ্গারী মিলনকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে এবং বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *