Advertisement

বিআরটিসি পাবলিক স্কুল, গাজীপুর এর নবনির্মিত ভবন এর শুভ উদ্বোধন

এস এম ইকবাল হোসেন, সম্পাদক  : অদ্য ২৮ সেপ্টেম্বর গাজীপুর মহানগরের বিআরটিসি কার্যালয়ে অবস্থিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন পাবলিক স্কুল এর নবনির্মিত ভবন ও প্রধান ফটক এর শুভ উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরটিসি (গ্রেড-১) এর চেয়ারম্যান মো. তাজুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, আমি বিআরটিসির সর্বক্ষেত্রে দূর্নীতিকে শতভাগ নির্মূল করতে না পারলেও শূন্যের কাছাকাছি পর্যায়ে নিয়ে এসেছি। আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। বৈষম্য বিরোধী ছাত্র জনতার দাবি পূরণে আমি আগেও সোচ্চার ছিলাম, ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার আপ্রাণ চেষ্টা করব, ইনশাআল্লাহ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআরটিসি (আইসিডব্লিউএস ও ট্রেনিং) এর জিএম ও বাংলাদেশ সড়ক পরিবহন পাবলিক স্কুল, গাজীপুর এর সভাপতি প্রকৌশলী ফাতেমা বেগম।

সার্বিক তত্ত্বাবধানে থেকে উদ্ভোধনী বক্তব্য রাখেন অত্র স্কুল এর প্রধান শিক্ষক এস. এম ফয়জুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর প্রেসক্লাবের সভাপতি ও এবি পার্টি গাজীপুর জেলা ও মহানগর এর সদস্য সচিব সাংবাদিক এম. আমজাদ খান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিআরটিসি কেন্দ্রীয় প্রশিক্ষণ ইনস্টিটিউট, গাজীপুর এর ম্যানেজার (ট্রেনিং) প্রকৌশলী মুহাম্মদ মশিউজ্জামান ও ম্যানেজার (ডিপো) রাকিবুল ইসলাম শুভ।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *