Advertisement

লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ সিটি ও লিও ক্লাব অব নারায়ণগঞ্জ সিটির উদ্যোগে খাবার বিতরণ ও ডায়াবেটিস পরীক্ষা অনুষ্ঠান

মো. নবী হোসেন, নারায়নগঞ্জ : লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ সিটি ও লিও ক্লাব অব নারায়ণগঞ্জ সিটির উদ্যোগে সার্ভিস প্রোগ্রাম (রান্না করা খাবার, পানি বিতরণ ও ডায়াবেটিস পরীক্ষা) কার্যক্রম সফল ভাবে বাস্তবায়ন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর গভর্নর লায়ন মো. হানিফ, এমজেএফ, লায়ন শংকর কুমার রায় মনা- ১ম ভাইস গভর্রন, লায়ন মো. এজাজ হোসেন- ট্রেজারার লায়ন মো. আব্দুল ওহাব- পিডিজি, পিসিসি, লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ সিটির প্রেসিডেন্ট লায়ন জলিল ভাই ভুঁইয়া, ইঞ্জিনিয়ার নিজাম উদ্দিন- ২য় ভাইস প্রেসিডেন্ট, লায়ন মো. এমদাদ হোসেন- সেক্রেটারি, লায়ন মো. মাসুদুর রহমান শামীম এমজেএফ, লায়ন কাজী মো. গোলাম হোসেন, লায়ন এড মো. নবী হোসেন, লায়ন মো. নিজামুল হক লায়ন মো. আব্দুর রহমান লিটন, লায়ন মিজানুর রহমান টিটু, এমজেএফ, লায়ন আলিম ভূইয়া স্বপ্ন ভুঁইয়া, লায়ন মো. মাসুম, লায়ন তানভীর আলম চৌধুরী সনেট, লিও ক্লাব অব নারায়ণগঞ্জ সিটির পরিচালক লিও কাজল সরকার, লিও আরজু রুবেন পরিচালক, লিও মো. জাকারিয়া হোসেন, প্রেসিডেন্ট, লিও মো. নবী হোসেন, সেক্রেটারি ও লিও অনিক রাজ বংশি ট্রেজারার প্রমুখ।

নারায়ণগঞ্জের বিভিন্ন পয়েন্টে লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ সিটি ও লিও ক্লাব অব নারায়ণগঞ্জ সিটির উদ্যোগে সার্ভিস প্রোগ্রাম (রান্না করা খাবার, পানি বিতরণ ও ডায়াবেটিস পরীক্ষা) কার্যক্রম পরিচালনা করা হয়।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *