Advertisement

গাজীপুরে গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠান

গাজীপুর প্রতিনিধি : অদ্য ৩০ অক্টোবর শুক্রবার বিকেল সাড়ে চারটায় গাজীপুর ভাওয়াল রাজবাড়ীর সম্মুখ প্রাঙ্গনে অবস্থিত  গণ “অভ্যুত্থান ২০২৪ গবেষণা কেন্দ্র’র” উদ্যোগে ছাত্র-জনতা ও গণ অভ্যুত্থানে শহীদদের স্মরণে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

গণ অভ্যূত্থান ২০২৪ গবেষণা কেন্দ্রের তথ্য ও গবেষণা সেলের প্রধান সমন্বয়কারী মোহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা এ এম আশরাফ হোসেন টুলু, মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান জুন্নুরাইন সোহেল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর রিপোর্টার্স ফোরামের সভাপতি বিশিষ্ট শিক্ষাবীদ প্রিন্সিপাল হুমায়ুন কবির, দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি শাহ সামসুল হক রিপন, বিশিষ্ট সাংবাদিক অধ্যাপক আবুল হোসেন চৌধুরী, গাজীপুর ট্যুরিষ্ট ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম, গাজীপুর ট্যুরিষ্ট ক্লাবের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাসুদ রানা।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর রিপোর্টার্স ফোরামের সাধারণ সস্পাদক অধ্যাপক রফিক আলম, যুগান্তর স্বজন সভাপতি মো. আমান উল্লাহ আমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক আসাদুজ্জামান আসাদ, মিজানুর রহমান তালুকদার, শেখ মোহাম্মদ ইকবাল হোসেন, মেহেদী হাসান সীরাজ, নাদিম মাহমুদ ও সিয়াম খান।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিশিষ্ট আবৃত্তি শিল্পী ও উপস্থাপিকা কামরুননাহার মুক্তা এবং সংবাদ পাঠক ও উপস্থাপক শফিউল আলম শফি।

অনুষ্ঠান শেষে বৈষম্য বিরোধী গণ অভ্যুত্থানে সকল আহতদের সুস্থতা ও সকল শহীদের স্মরণে দোয়া করা হয়।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *