Advertisement

ছাত্র-যুব-জনতার গণ অভ্যুত্থানোত্তোর সাম্য ও অধিকারের বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এবি যুবপার্টির মতবিনিময়

গোলাম রসুল দিনার, গাজীপুর সদর মেট্রো থানা প্রতিনিধি : গতকাল শুক্রবার (২৩ আগস্ট) এবি পার্টির কেন্দ্রীয় মিলনায়তনে এবি যুবপার্টির ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ ও গাজীপুরের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এবি যুবপার্টির সদস্য সচিব হাদীউজ্জামান (খোকন) এর সঞ্চালনায় যুবপার্টির আহবায়ক শাহাদাতুল্লাহ টুটুল এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবিপার্টির যুগ্ম সদস্য সচিব ও কেন্দ্রীয় দপ্তর সম্পাদক এড. আব্দুল্লাহ আল মামুন রানা। আরো উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ জিসানের বাবা বাবুল সর্দার।

প্রধান অতিথি বলেন, স্বৈরাচার হাসিনা সরকারের পতনের পর একটি নতুন সুর্যোদয় হয়েছে। আওয়ামী লুটেরা দেশকে মেধা এবং নেতৃত্বশুন্য করতে চেয়েছিল। দেশের অর্থ সম্পদ লুটপাট করে দেশ ধ্বংসের খেলায় মেতে উঠেছিল। ছাত্র-জনতার দেশপ্রেমের কাছে আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে। দেশের আর্থ সামাজিক উন্নয়নে যুবকদের অনেক দায়িত্ব রয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

ফেণীসহ দেশের দক্ষিণাঞ্চলে ভয়াবহ বন্যা পরিস্থিতির উল্লেখ করে তিনি আরো বলেন, এই ক্রান্তিকালে সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশের জন্য কাজ করতে হবে। ভারতীয় আগ্রাসন মোকাবেলায় রাজনৈতিক ঐক্যের কোন বিকল্প নাই। দলমতের উর্ধ্বে উঠে আমাদেরকে দেশপ্রেমের প্রমাণ করতে হবে।

যুবপার্টির আহবায়ক শাহাদাতুল্লাহ টুটুল বলেন, যুবকেরা যেইদিন বুকের তাজা রক্ত দিয়ে আন্দোলনে ঝাঁপিয়ে পড়েছে, সেইদিনই এই সরকারের পতন নিশ্চিত হয়েছে। তাই দেশের প্রয়োজনে তরুনদের এগিয়ে আসতে হবে। শহীদের রক্তের বিনিময়ে যে দেশ আমরা পেয়েছি সেই দেশের প্রতি আমাদের দায়িত্ব অনেক বেশি।

তিনি দেশের চলমান ভয়াবহ বন্যায় যুব সমাজকে সম্মিলিতভাবে ভূমিকা রাখার আহবান জানান।

মতবিনিময় সভায় আরো অংশগ্রহণ করেন,  এবি যুবপার্টির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আমানুল্লাহ সরকার রাসেল, প্রচার সম্পাদক এড. তাসমিরুল ইসলাম উদয়, মাসুদ জমাদ্দার রানা, ইঞ্জিনিয়ার কৌশিক আহমদ, সুলতানা রাজিয়া, গোলাম রসুল দিনার, শাহীনুর আক্তার শীলা, মাহমুদ আজাদ, রাশেদুল ইসলাম, নাছির উদ্দীন গালিব, মিজানুর রহমান, ইমরান হোসেন শিবলু, যুবনেতা শান্ত, শামীম ইকবাল, আরিফুল ইসলাম, নারীনেতৃ আফরোজ জাহান প্রমূখ।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *