Advertisement

দেশের এই ক্রান্তিলগ্নে যানযট নিরসন ও পরিষ্কার পরিচ্ছন্নতায় নারায়ণগঞ্জ জেলা রোভার প্রশংসানীয় কার্যক্রম

মো. নবী হোসেন, নারায়ণগঞ্জ : আজ ৭ আগষ্ট বাংলাদেশ স্কাউটস নারায়ণগঞ্জ জেলা রোভারের উদ্যোগে দেশের এই ক্রান্তিলগ্নে যানযট নিরসন ও পরিষ্কার পরিচ্ছন্নতায় নারায়ণগঞ্জ জেলা রোভারের সক্রিয় ইউনিটের রোভাররা সেবামূলক কার্যক্রম তথা যানযট নিরসনে আনসার বাহিনীকে সহযোগিতা ও পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করে।

নারায়ণগঞ্জ জেলা রোভারের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলার জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশক্রমে বাংলাদেশ স্কাউটস নারায়ণগঞ্জ জেলা রোভারের মাননীয় কমিশনার স্কাউটার শরীফ মোহাম্মদ আরিফ মিহির ও নারায়ণগঞ্জ জেলা রোভারের সম্পাদক স্কাউটার এইচ এম ফারুকুল ইসলামের উপস্থিতি ও নেতৃত্বে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

আলোকিত নারায়ণগঞ্জ মুক্ত স্কাউট গ্রুপের কোষাধ্যক্ষ স্কাউটার মো. নবী হোসেন ও পিআরএম টাস্ক ফোর্সের সদস্য সচিব রোভার অনিক রোভারদের সাথে সমন্বয় করে কার্যক্রম সুশৃঙ্খলভাবে পরিচালনা করে।

নারায়ণগঞ্জ জেলা রোভারের মাননীয় কমিশনার স্কাউটার শরীফ মোহাম্মদ আরিফ মিহির বলেন, রোভাররা সব সময় ভালো ভালো কাজ করে থাকে, তোমরা যারা কাজ করবে, রোভাররা সব ধরণের সেবামূলক কাজে নিজেকে আত্মনিয়োগ করতে প্রস্তুত থাকে। নারায়ণগঞ্জ জেলা রোভারের সম্পাদক স্কাউটার এইচ এম ফারুকুল ইসলামের বলেন, আমরা কাউকে খুশি করার জন্য নয় সেবার মনমানসিকতা নিয়ে এই কার্যক্রম সফল ভাবে পরিচালনা করব।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *