Advertisement

গাজীপুরে বাইতুল মামুর জামে মসজিদ ও ইসলামীয়া মাদ্রাসা ওয়াকফ এস্টেট এর কমিটি বাতিল

গাজীপুরে গাছা থানার পূর্ব কমলেশ্বর বাইতুল মামুর জামে মসজিদ ও ইসলামীয়া মাদ্রাসা ওয়াকফ্ এস্টেট এর কমিটি বাতিল করা হয়েছে নতুন কমিটি গঠন করার আগ মুহূর্ত পর্যন্ত ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করবেন অত্র কমিটির মোতায়াল্লি মোহাম্মদ আব্দুল্লাহ্ সাগর।

গতকাল মঙ্গলবার ১৫-১০-২০২৪ইং মাগরিবের নামাজের আগমুহূর্তে। এই সিদ্ধান্ত গ্রহণ করা হয় , মোতায়াল্লী মোহাম্মদ আব্দুল্লাহ্ সাগর বলেন বায়তুল মামুর জামে মসজিদ ও ইসলামীয়া মাদ্রাসা ওয়াকফ এস্টেট এর মসজিদ বন্ধ করে সাধারণ সম্পাদক মাদ্রাসাতুল মাদিনা নামে মাদ্রাসা পরিচালনা করে এবং ইসলামিয়া মাদ্রাসার সকল ছাত্র-ছাত্রীদের তার মাদ্রাসায় ভর্তি করে। এ কারণে মসজিদ কমিটি বাতিল ঘোষণা করেন মোতায়াল্লি।

পূর্বের কমিটির ১৩ মাস থাকতে মীর ওসমান গনি কাজল (কাউন্সিল) এর নিদেশে সৈয়দ বজলুল রশিদ, আব্দুল রশিদ, কমিটি ভেঙে দেয় এবং বতমান সভাপতি আঃরশিদ ও মাওলানা ছিদিকুর রহমন, আক্তারুজ্জামান মামুন মোতায়াল্লিকে প্রান-নাসের ভয় দেখিয়ে কমিটি বাতিল ঘোষণা করে ২মাসে কমিটি ছাড়া থাকে পরবর্তীতে নতুন কমিটি অনুমোদন করার জন্য হাজী মুছা সই করিয়ে নেয়। কমিটির মেয়াদ ২বছর।

বায়তুল মামুর জামে মসজিদ ও ইসলামীয়া মাদ্রাসা ওয়াকফ্ এস্টেটের সাবেক সাধারণ সম্পাদক মাওঃ সিদ্দিকুর রহমান তার বক্তব্যে বলেন আমি কমিটির বাকি যতদিন মেয়াদ আছে আমরা বলবৎ থাকবো।

তার এই বক্তব্যে মুসল্লিদের মধ্যে অসন্তোষের সৃষ্টি হয় বলেও জানিয়েছেন মসজিদের ভেতরে থাকা নামাজী মুসল্লিরা।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *