Advertisement

কোম্পানীগঞ্জ স্টুডেন্টস এসোসিয়েশন সাস্ট এর নেতৃত্বে ফয়জুর, সুমি

নাহিম মিয়া, কোম্পানীগঞ্জ প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘কোম্পানীগঞ্জ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের’ ২০২৪-২৫ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে পলিটিক্যাল স্টাডিজ বিভাগের মাস্টার্সে অধ্যায়নরত ফয়জুর রহমান সভাপতি ও একই বিভাগ ও বর্ষের সুমি আক্তার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। কমিটিতে মনোনীত অন্যান্যদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি এমি করিম, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন আহমেদ, কোষাধ্যক্ষ ফাতেমাতুজ জোহরা বুশরা, সাংগঠনিক সম্পাদক মো. কাইয়ুম আহমদ ও সহ-সাংগঠনিক সম্পাদক রানা হিংস, দপ্তর সম্পাদক তামান্না আক্তার, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মৌসুমি আক্তার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মেহরাব হোসেন অপি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রেজুয়ান আহমেদ, প্রচার সম্পাদক সুরনজিত বিশ্বাস এবং সিনিয়র সদস্য হিসেবে অমিত শর্মা।

কমিটি ঘোষণাকালে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও শাবির বাংলা বিভাগের অধ্যাপক ড. জফির সেতু। এসময় তিনি কোম্পানীগঞ্জের পড়াশোনার মানোন্নয়নের জন্য সাইফুর রহমান ডিগ্রি কলেজের সরকারি করণের দাবি উত্থাপন করেন। তিনি বলেন, কোম্পানীগঞ্জের পিছিয়ে পড়া শিক্ষার্থীদের মধ্যে উচ্চশিক্ষার বীজ বপনের জন্য উক্ত সংগঠনকে স্কুল কলেজে গিয়ে গিয়ে শিক্ষার্থীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করতে হবে। প্রয়োজনে আর্থিকভাবে পিছিয়ে থাকা শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা করা হবে।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *